একটিমাত্র পাতা ব্যবহার করে আপনার ঠোঁট গলাপি করে তুলুন।

Image
দেখতে দেখতে শীতকাল চলে এলো।যদিও শীতকালটাই সবারই প্রিয় কাল।কিন্তু শীতকালে প্রায় সবারই একটা সমস্যা হয়ে থাকে সেটা হল ঠোঁটের সমস্যা। যেমন ঠোঁট ফাটা বা ঠোঁট কালো হয়ে যাওয়া, যদি আপনি ধূমপান করেন তাহলে আপনি এই সমস্যায় অবশ্যই ভুগে থাকবেন।  শীতকালে আমরা ঠোঁট ভালো রাখার জন্য অনেক কসমেটিক ব্যবহার করে থাকি কিন্তু সেগুলিতে সেরকম ভাল কাজ হয় না। আজকে আমি আপনাদের এমন একটি প্রাকৃতিক উপাদান বলব যার দ্বারা আপনি আপনার ঠোঁট ভালো রাখতে পারবেন এবং গোলাপি করতে পারবেন।  ধনেপাতা :- শীতকালে ধনেপাতা পাওয়ার খুব একটা কঠিন না। প্রায় সব জায়গায় ধনেপাতা পাওয়া যায় ।আপনি কেবলমাত্র এটা ব্যবহার করে আপনার অনেক সুন্দর রাখতে পারবেন এবং গোলাপী করতে পারবেন।  কিভাবে ব্যবহার করবেন?:-  প্রথমে আপনি একগুচ্ছ ধনেপাতা ভালো করে ধুয়ে নেবেন ।তারপর একটি পরিষ্কার পাত্রে এই ধনেপাতা কে ভালো করে থেতো করে নেবেন এবং প্রত্যেক দিন রাতে ঘুমোনোর আগে এই উপাদানটি কে নিয়ে আপনার ঠোঁটে ভালো করে মালিশ করবেন।  এভাবে মালিশ করার পর 15 থেকে 20 মিনিট রেখে দেবেন এবং তারপর ধুয়ে ফেলবেন ।অবশ্যই এই ধনেপাতার রস লাগানোর আগে  আপনার ঠোঁটকে ধু

মেয়েদের গোপন অঙ্গ কত প্রকারের হয়? দেখুন এখান থেকে।

(কেবলমাত্র পুরুষদের জন্য)
এই post টি মজাদার হলেও সত্যি।
 আশা করছি আপনি এটা পড়ার পর একটু অবাক হবেন, আর যদি ভাললাগে তাহলে অবশ্যই লাইক ও শেয়ার করুন।
এটা পড়ে আপনার হাসি পেলেও এটা সত্যি যে আমরা সবাই জানি পুরুষদের পেনিসের ও প্রকারভেদ রয়েছে যেমন কারো খুব বড়, কারো আবার একটু মাঝারি,আবার কারো একটু ছোট। তেমনি মেয়েদেরও যোনিরর ও প্রকারভেদ রয়েছে।
আসুন জেনে নিন মেয়েদের যোনির কিছু প্রকারভেদ সম্বন্ধে।
1)Dry যোনি:-এটি এক ধরনের যোনি যেটা সবসময় ড্রাই থাকে। এটি সহজে use করা যায় না,যখন আপনি এমন টাইপ এর যোনিতে যৌনসঙ্গম করতে চাইবেন আপনাকে অবশ্যই লুব্রিক্যান্ট বা পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করতে হবে। লুব্রিকেন্ট ছাড়া এটাতে যৌনসঙ্গম করাটা অনেক কষ্টের হবে।
2)Tight যোনি:- এটি টাইট যোনি বা কুমারী যোনিও বলতে পারেন। সাধারণত অনেক বার যৌনসঙ্গম করার পরেও এটি বেশ টাইট থাকে। এরকম যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।
3)Lips যোনি:- lips type যোনি বা ঠোটের আকৃতির যোনি,এই ধরনের যোনি দেখতে অনেকটা সুন্দর হয়। আর পুরুষদের এই ধরনের যোনি বেশ আকৃষ্ট করে ।
4)supple যোনি:-Supple যোনি বা আপনি এই ধরনের যোনি কে নমনীয় যোনিও বলতে পারেন। এই ধরনের যোনি খুব flexible টাইপের হয়।এ ধরনের যোনিতে যৌনসঙ্গম করে পুরুষেরা অনেক সুখ অনুভব করে।
5)Deer যোনি:- আপনি এটা কে হরিণী যোনি ও বলতে পারেন।
কথায় আছে এইরকম যোনিধারী মেয়েদের চরিত্র ও ভালো হয়।এরা অল্পতেই অনেক খুশি হয়ে যায় এবং এটিই যৌন চাহিদা ও খুব কম হয়।
6)small যোনি:-small যোনি বা সূক্ষ্ম যোনিও বলতে পারেন। এই যোনির আকার সাধারনত ছোট হয়। এবং এই রকমের যোনিধারি মেয়েদের সাথে খুব সাবধানে যৌনসঙ্গম করতে হয়। না হলে উভয়ের অনেক কষ্ট হতে পারে।

Comments

Post a Comment

Popular posts from this blog

পৃথিবীর সব থেকে দামি মদ কোনটি? ও তার দাম কত ?জেনে নিন এখান থেকে।

পুরুষদের যৌন ক্ষমতা বৃদ্ধি করার কিছু পদ্ধতি।